ফ্রীলাঞ্চিং করে ঘরে বসে আয় করুন

growbangladesh

ঘরে বসে আয় ফ্রিল্যান্সিং এখন একটি খুব সহজ ও জনপ্রিয় পেশা যার মাধ্যমে চাকরি হতে অব্যাহতি পেয়ে আপনি ঘরে বসে আপনার জীবনটাকে সুন্দর ভাবে সাজাতে পারবেন যদি সেই বিষয়ে আপনার সঠিক ধারণা থাকে। যেখানে গুগোল ব্লগ থেকে আপনাকে জ্ঞান অর্জন করতে হবে, এক্সপার্ট লেভেল এ পৌঁছানোর জন্য আপনি ঘরে বসে নিজেই গুগল থেকে টিউটোরিয়াল দেখে নিজেকে নিজে ট্রেনআপ করে নিতে পারেন। সঠিক কিওয়ার্ড দিয়ে আপনাকে সার্চ করে প্রপারলি কাজ করতে হবে। ফাইবারে অথবা ফ্রিল্যান্সিং হতে মিনিমাম ১০ থেকে ১২ ঘণ্টা কাজ করতে হয় ।

আপনি একটা ল্যাপটপ কম্পিউটার মোবাইল নিয়ে কাজ করে আপনার সাকসেস আপনি নিজেই করবেন আর আপনার ব্যাংক এ জমবে আপনার আয় করা টাকা।

চাকরিতে যেভাবে আপনি মাসে ২০/৫০ হাজার টাকা ইনকাম করছেন সে ভাবে তাদের কাজ করবেন অনলাইনে ঘরে বসে অথবা নিজে একটা পারসোনাল অফিস থাকবে সেখানে বসে কাজ করবেন স্বাধীন মত । কাজ করে আপনার ফ্যামিলিকে পর্যন্ত আপনি চালাতে পারবেন যদি আপনি স্কিলফুল হতে পারেন এই বিষয়ে ।

আপনি এখন মার্কেটে কাজের জন্য কাজ পাওয়ার জন্য শুরু করেন ছয় মাস সাত মাস আট মাস এক বছর কাজ করলে দেখতে পারবেন কিন্তু অনেকে আছে 2 লাখ টাকা তিন লাখ টাকা মাসে ইনকাম করে ১৪/১৫/১৬  ঘন্টা পরিশ্রম করতে পারলে আপনি এই লাইনে সাকসেস হবেন।

এই করোনা এর কারণে প্রায় বাংলাদেশের অনেকে মানুষ চাকরি হারিয়েছেন, তবে এটাই সুযোগ আপনার ঘরে বসে নিজের দক্ষতা কে কাজে লাগিয়ে টাকা আয় করার।

ঘরে বসে আয় জব / ফ্রীলাঞ্চিং এ দুটির মধ্যে স্বাধীন পেশা হচ্ছে ফ্রিল্যান্সিং আর অবশ্যই পরাধীন জীবনযাপন হচ্ছে জব । যারা ফ্রিল্যান্সিং করতে চান যারা জব নেই আজকের মার্কেটে তারা চাকরির জন্য চেষ্টা না করে আমার একটা সাজেশন হবে আপনারা ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গড়ে তোলার চেষ্টা করুন।

একমাস পর যদি আপনি কাজ না করেন দুই মাসে আপনাকে না খেয়ে থাকতে হবে যদি আপনি কঠিন কাজ না করেন।

আপনি ফ্রীল্যান্সিং জগতে ভালো করতে পারবেন নাম্বার ওয়ান হচ্ছে আপনাকে একটি হতে পারে SEO নিয়ে সার্চ ইঞ্জিন অপটিমাইজ সার্চ ইঞ্জিন অপটিমাইজ কি জিনিস গুগল এ সার্চ দিবেন কনসেপ্ট হাউ টু আর্ন মানি ফ্রম অনলাইন দুইটা একটা একটা একটা ওয়েবসাইটের ইনসাইড টাইটেল এগুলো ঠিক করতে হয় আরো কিছু থাকছে টি-শর্ট স্পেলিং বিভিন্ন মাধ্যমে হাজার হাজার টাকার মধ্যে একমাত্র মানুষের ওয়েবসাইট সার্চ করলেই নির্দিষ্ট পরিমান টাকা চলে আসবে ।

টাকা আয় করার জন্য একটা বড় ইম্পরট্যান্ট কাজ করবে ঘরে বসে কিন্তু অনলাইন থেকে আপনি করতে পারবেন না তার জন্য এডভান্স লেভেলের গুগল কোম্পানির মাধ্যমে শিখতে হবে ঘরে বসে আয়।

2 thoughts on “ফ্রীলাঞ্চিং করে ঘরে বসে আয় করুন

  1. Bike Transportation In Mumbai says:

    Hmm it appears like your blog ate my first comment (it was super long) so I guess I’ll just sum it
    up what I wrote and say, I’m thoroughly enjoying your blog.
    I too am an aspiring blog blogger but I’m still new to everything.
    Do you have any recommendations for newbie blog writers?
    I’d really appreciate it.

  2. Alpha Femme Keto Genix Canada says:

    Just desire to say your article is as surprising.
    The clearness in your post is simply cool and that i can suppose you’re an expert on this subject.
    Fine with your permission let me to snatch your RSS feed to keep updated with
    drawing close post. Thank you a million and please continue the rewarding
    work.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *